সৎ বোনকে সকাল বিকাল চুদি ।

রশিদ শান্তা আপাকে ৫০ হাজার
টাকা দিল। নওরীনের গায়ে হলুদের দুই
দিন আগে সকালে শান্তা আপা ফোন
দিল নওরীনকে। বলল রশিদ দুবাই
থেকে কিছু দামি শারি আনছে। তার
এক্তা তোমাকে গিফত করতে চায় তোমার বিয়া তে। তুমি দুপুর ১ টার
দিকে বাসায় আস। নিজে পছন্দ
করে নিয়ে যাও।আমরা ১১
টা থেকে রশিদের বাসায়
অপেক্ষা করতে লাগলাম। প্ল্যান হল
নওরীন আসলে ৪ জনে জোর করে চুদব। আর
চুদার পর ১ লাখ
টাকা হাতে ধরিয়ে দিব।
ক্যামেরা তে রেকর্ড করে রাখব,
ছবি তুলব যেন মুখ না খুলে।সারে ১২
টা থেকে বৃষ্টি সুরু হল। সেকি বৃষ্টি। আমরা চিন্তায় পরলাম নওরীন মনে হয়
আসবে না।আমাদের অনুরোধে রশিদ আর
শান্তা আপা আমাদের সামনে কিস
করলো, টিপাটিপি করলো।
আমরা দেখলাম, গরম হলাম আর
অপেক্ষায় থাকলাম নওরীনের গুদে সব মাল ঢালার
জন্য।আড়াইটার সময় কলিং বেল
বাজলো।
শান্তা আপা দরজার
ফুতা দিয়ে দেখে আমাদের লুকানর
ইশারা করলো। আমরা আগের প্ল্যান মতো বেড রুম এর
সাথে লাগানো ড্রেসিং স্পেস এ
লুকালাম।
নওরীন ঢুকল।
নওরীন কালো রঙের এক্তা শাড়ি নিল।
শান্তা আপা বলল টা র দাম ৪০ হাজার টাকা। নওরীন বলল জানি এরকমই হবে।
নওরীন কিছু বলার আগে আমরা ঢুকলাম।
শান্তা আপা নওরীনের মুখ চেপে ধরল।
আমরা সাথে সাথে হাত দিলাম।
আমরা ৪ জনে কাপর খুলতে থাকলাম
নওরীনের।আমি নওরীনের দুধ গুলো দেখতে চেস্টা করলাম।তার দুধ
গুলা ইচ্ছে মত টিপ্তে থাকলাম। রশিদ
তার ৮ইঞ্ছ
ধনটা ঘস্তে লাগলো নওরীনের পিছনে।
আমিও আমার জিপার টা খুলে ফেলি।
সঙ্গে সঙ্গে আমার বারাটা লাফ দিয়ে বের হয়ে গেল।সোহেল আর
মুন্না নওরীনের দুধ টিপা আরাম্ভ
করলো।
রশিদ এক হাত দিয়ে নওরীনের ছোট
ছোট
চুল ধরে Kiss করতে আরম্ভ করলো। নওরীনের
পরনে এখন পাজামা।
ব্রা খুলে গেছে অনেক আগেই। এবার
আমি নিজে ওর পিছন
থেকে নাংটা করা সুরু করলাম।
নওরীনের পরনে এখন শুধু সাদা প্যানটি।দুধ
গুলা টিপতে যে কি মজা লাগছিল
তা আপনাদের
দিয়ে না টিপালে বুঝাতে পারব না।
ঠোট যে কতোটা মধুর লাগছিল আমার
কাছে। এ অবস্তাতে নওরীন গংড়াছে। কিন্তু আ্মরা কিস করাতে নওরীন কোন
শব্দ করতে পারছিল না।
আমরা তাকে বিছানায় সোয়াতেই
সবাই ঝাপিয়ে পরল। রানা তার পরনের
জামা খুলে ফেল্ল। আমরা ৪ জন এখন
ন্যাংটা।আমরা ঝাপিয়ে পরে রস খেতে লাগলাম নওরীনের শরিরের
প্রত্তেক ইঞ্চি থেকে। নওরীনের
ন্যাংটা শরির দেখে আমাদের
মাথা নস্ট হয়ে গেল।সোহেল নওরীন
কে দিয়ে মুখ দিয়ে Suck
করাতে চেষ্টা করল। এবার সুরু হল আসোল খেল।
আমি নওরীনের
ছোট ছোট দুধ গুলা আলু
ভরতা বানাচ্ছিলাম। সোহেল
একটা আগুল ্নওরীনের ভোদায় ফিট
করে সমানে কিচতে থাকল। এবার আমি নওরীনের ভোদাই আমার মেশিন
তা ফিট করে একটা রাম ঠাপ দিলাম।
মাগির ভোদাডা ভিষন টাইট। আমার
সোনা ঢুকাতেই নওরীন কেদে ফেলল।
আমি চদন শুরু করে দিলাম। আহ…… আহ…
এইতো…… এইতো… ওরে…… ওরে… কি আরাম। আমি রাম ঠাপ
দিয়ে নওরীনের শরিরের সব সুখ
নিতে থাকলাম।তার সুন্দর স্তনের
আছে নিজস্বতা আর পুরুষস্পর্ষের
আকুলতা।
শান্তা আপা নওরীঙ্কে বললো, ‘পা দুটো যথেষ্ট ফাঁক রাখ। সুন্দর
জিনিষ…
কখনো এভাবে ঢেকে রাখতে নেই।…
নিজেকে খোলামেলা রাখতে হয়।
স্তনের
বোঁটা জিভে নিয়ে মুন্না আলতো করে বোলাতে থাকে। তৃপ্তি করে চোষে।সোহেল
একনাগাড়ে চুমু দিয়ে যাচ্ছে নওরীনের
ভোদাতে ।দুই ঘণ্টা ধরে চুদলাম নওরীন
কে। সোহেল প্রথমে মাল আউট
করলো নওরীনের দুধে। এরপর মুন্না মাল
আউট করলো নওরীনের পাছার উপর। এরপর
আমি। আনন্দে আমার মুখ দিয়ে বার বার
এক কথা বের হচ্ছিল……খা খা আমার
মাল
খেয়ে তোর পেট ভরে নে……আহ…আহ………
আহ…খা খা…চুতমারানি নওরীন আমার পুরা মালটা খাবি।সব শেষে রশিদ।
সে বলল – নওরীন মাগি তর জন্য অনেক
টাকা গেছে, আমি মাল তর
ভিতরে ফেলব। বাচ্চা হোলে আমার।
রশিদ যখন নওরীনের ভিতরে মাল
ফেলছিল মনে হচ্ছিল এর কোন শেষ নাই।
আমরা নওরীনের দুধ আর গতা শরির এ
হাত
বুলাচ্ছিলাম।নওর ীন কনদিন ভাবেনি অকে জোর করে কেও ধর্ষন
করতে পারে। সেটাই হল। কোন
সমস্যা হল
না। দুইদিন পরে গায়ে হলুদ হল। তার
দুই
দিন পরে বিয়ে হল মাযার রোডের ফরহাদের সাথে।
নওরীন মাগি এখন কলেজ এর
চাকরি ছেরে লন্ডন এ থাকে জামাই এর
সাথে। ফিরে আসলে আমরা আবার ও
চুদব।
ওখানে নওরীন নিশ্চয় বিদেশি সাদা ধন
এর সামনে পাছা দুলিয়ে ঘুরে বেরায়
আর সবাইকে আকর্ষন করে মাগির মত।
Previous
Next Post »