Baba Meye Chuda Chudi


Baba Meye Chuda Chudi আমার
দুই মেয়ে
আমার দুই মেয়ে। বড়টার নাম
কামনা আর ছোটটার নাম বাসনা।
তাদের মা খুব সখ
করে মিলিয়ে দুই মেয়ের নাম রাখে। বড়
মেয়ে ঢাকাতে থেকে কলেজে পড়ালেখা করে।
আর ছোট মেয়ে আমার সাথে বগুড়ায়
থাকে।তাদের মা মারা যায় বছর
সাতেক
আগে। ছোট মেয়ের বয়স বারো বছর। আমাদের  ফ্যামিলিতে
আর কেউ নেই।
একজন বুয়া আছে সারাদিন
রান্নাবান্না করে সন্ধ্যেবেলা চলে যায়।
বাসনার বয়স বারো হলেও তার শরীর
বাড়ন্ত।
এখনি তার বড় বোনের সমান
লম্বা হয়ে গেছে। কিন্তু মন
মানসিকতা ঠিকই বাচ্চাদের মত।
এখনো বুয়াই তাকে গোসল
করিয়ে দেয়,
হাতের নখ কেটে দেয় … ইত্যাদি। আমি ব্যবসায়ি মানুষ সারাদিন
বাইরে থাকি। মেয়েদের দিকে খুব
একটা নজর দিতে পারি না।
পুরোনো বুয়াটাই সব সামলায়। তাই
মেয়েদের সাথে আমার বন্ধুত্বপূর্ণ
সম্পর্ক গড়ে ওঠেনি। তারা আমাকে বেশ ভয়
পায়।
যেদিনের ঘটনা বলছি সেদিন বুয়ার
অসুখ
করেছিল। প্রায় এক সপ্তাহ
আসতে পারেনি। একদিন রাতে অফিস
থেকে বাসায় এসে খেতে বসি।
বাসনা আমাকে ঠোঁট ফুলিয়ে বলল-
বাবা আমাদের বুয়া এক সপ্তাহ
ধরে আসেনা, তাই আমি গোসল পর্যন্ত
করতে পারছিনা। তুমি রোজ বাইরে থেকে খাবার নিয়ে আসো,
এসব
খেতেও আর ভালো লাগে না।
তুমি কাল
থেকে নতুন কোন
বুয়া  নিয়ে আসো প্লিজ।
আমি ঠাট্টা করে বললাম- গোসল
না হয়
আমিই করিয়ে দিলাম কিন্তু
খাবারের যখন
সমস্যা তো নতুন বুয়াতো খুঁজতেই হয়। বাসনা বলল- ঠিক আছে কাল গোসল
করিয়ে দিও। আমি খাওয়া বন্ধ
করে মেয়ের দিকে চাইলাম।
বাসনা দেখতে খুব সুন্দর হয়েছে। একদম
তার মায়ের মতো। স্লীম ফিগার,
মুখে নতুন যৌবনের লাবণ্য।
হঠাৎ আমার মাথায় যেন শয়তান ভর
করলো।
আমি তার বুকের দিকে নজর দিলাম।
ছোট
ছোট দুইটি দুধের আবির্ভাব ঘটেছে। সে একটা টাইট গেঞ্জি পড়া অবস্থায়
বেশ বোঝা যায়। আমার ভিতর
শয়তানি বুদ্ধি চলে এলো। হঠাৎ
করে তাকে খুব আদর করতে ইচ্ছে হল।
ভিতরে ভিতরে আমি খুবই উত্তেজিত
হয়ে পরলাম। আমি হাত ধুয়ে আমার রুমে চলে গেলাম।
প্রায় ঘন্টা খানেক নিজের মনের
সাথে যুদ্ধ করে অবশেষে কামনারই জয়
হলো। তাছাড়া ডিভিডিতে ব্লু
ফিল্ম
দেখে আমি ভয়ানক এক্সাইটেড হয়ে পরেছিলাম।
আমি ধীরে ধীরে মেয়ের শোবার
ঘরে গেলাম।
গিয়ে দেখি সে টিভি দেখছে।
আমি তাকে জড়িয়ে ধরে গালে চুমু
দিলাম। সে খুব খুশি হলো। ভাবলো বাবা তাকে এমনিই আদর
করছে।
বেশ কয়েকটা চুমু দেওয়ার পর
সে কিছুটা অবাক হলো বলল- তোমার
কি হয়েছে বাবা? এতো আদর করছো?
আমি তোমার খুব আদরের মেয়ে তাইনা বাবা? আমি বললাম-
হ্যাঁ মামনি। তুমি খুব আদরের। আজ
তোমাকে শুধুই আদর করবো।
কতদিন আমার মামনিকে আদর
করিনা বলে তাকে কোলে বসিয়ে গালে,
ঠোঁটে, ঘাড়ে পাগলের মতো চুমু দিতে লাগলাম। ভাবলাম
এতে যদি এক্সাইটেড
হয় তাহলে ভালো।
কিন্তু না সে নির্বিকারভাবে আদর
খেতে লাগলো টিভি দেখতে দেখতে।
বাসনা এক্সাইটেড হলো না কিন্তু আমি চুড়ান্ত রকমের এক্সাইটেড
হয়ে গেলাম। আমার
বাড়া দাড়িয়ে লোহার আকার ধারন
করলো। আমি আলতো করে একটি হাত
তার
একটা দুধের উপর রাখলাম। বেশ তুলতুলে।
এটাকে দেখতে হবে।
আমি ভাবতে লাগলাম
কিভাবে তা করা যায়। হঠাৎ
বুদ্ধি এলো মাথায়।
আমি তাকে ছেড়ে দিয়ে গম্ভির হয়ে জিজ্ঞেস করলাম- কতদিন গোসল
করিসনা? প্রায় এক সপ্তাহ। তাই?
আচ্ছা ঠিক
আছে চলো আমি তোমাকে আজ
গোসল
করিয়ে দেই। এতদিন গোসল না করলে শরীর খারাপ
হবে। মেয়ে বলল- এখনতো রাত, কাল
সকালে করি আব্বু? কিন্তু আমার
দেরি সহ্য
হচ্ছিল না। একটু চিন্তা করে বললাম-
ওকে তবে এখন অন্তত পক্ষে সারা গায়ে লোশন
মাখিয়ে দেই।
যাও তোমার লোশনটা নিয়ে এসো।
বাসনা এক দৌড়ে লোশন
নিয়ে এলো।
আমি তাকে বিছানায় বসিয়ে খুব গম্ভির
ভঙ্গিতে তার হাতে প গলায় লোশন
লাগিয়ে দিলাম। তারপর
তাকে বললাম
দেখিতো মামনি তোমার
জামাটা খোল। গায়েও মাখাতে হবে, নইলে শরীর
খারাপ করতে পারে। বাসনা একটু
ইতস্তত
করছিল।
আমি হালকা ধমক দিয়ে বললাম-
বোকা মেয়ে বাবার কথা শুনতে হয় বলে আমিই
তাকে বিছানাতে শুইয়ে দিয়ে গেঞ্জিটা খুলে দিলাম।
তাকিয়ে দেখি আমার মেয়ের দুধ
দুইটা বড়
সাইজের কুল বড়ইয়ের সমান আর নিপল
খুব ছোট আর কড়া লাল। আমি যেন কিছুই
হয়নি এমন ভাব ধরে হঠাৎ কিছু লোশন
নিয়ে তার পেটে ডলতে লাগলাম।
মেয়ে চিৎ হয়ে শুয়ে রইল।
তারপর ধীরে ধীরে তার ছোট ছোট
দুধে লোশন লাগাতে লাগলাম। এবার দুই
হাতে খুব জোড়ে জোড়ে তার
কচি কচি দুধ দুইটা ডলতে লাগলাম। খুব
আরাম
লাগলো। ১০ মিনিট এমন করার পর
বললাম মামনি এবার তোমার পিঠ দাও।
বাসনা আমার কথামতো উপুড়
হয়ে শুয়ে পড়লো্ আমি হাতে আরো লোশন
নিয়ে তার পিঠে ডলতে লাগলাম।
হঠাৎ
দেখি মামনি বলে নিজেই তার প্যান্টটা খুলে ফেললাম। উফফফ
কি সুন্দর
পাছা। আমি বেশি করে লোশন
নিয়ে তার
পাছা চটকাতে লাগলাম আর আঙ্গুল
দিয়ে পাছার ফুটোয় চুলকাতে লাগলাম।
এবার মেয়ে বিরক্ত হয়ে বলল-
বাবা কি করছো?
আমি বললাম- সব জায়গায়
লাগাতে হয়
বলে তাকে এবার চিৎ করলাম। ওয়াওওও
মামনির গুদে খুব হালকা রেশমি বাল
গজেছে। আমি আস্তে আস্তে তার
কচি গুদে বিলি কাটতে শুরু করি।
দেখি মেয়েও খুব মজা পাচ্ছে আর
মুখে আহহহ উহহহ করছে। বুঝলাম ছোট হলে কি হবে মেয়ে আমার
পেকে গেছে। আমি গুদে হাত
বোলাতে বোলাতে আস্তে করে একটা আঙ্গুল
তার কচি গুদে ঢুকিয়ে দেই। সে উফফফ
করে উঠে বলে বাবা কি করছো ব্যথা করছে তো?
আমি এইতো মামনি আর একটু পর দেখবে ব্যথা করবে না বলে আস্তে আস্তে আঙ্গুলটা ঢুকাচ্ছি আর
বের করছি।
কিছুক্ষন পর সেই বলল- বাবা এখন আর
ব্যথা করছে না অনেক
ভালো লাগছে।
আমি বললাম- তোমাকে তো বলেছি একটু
পরে ব্যথা সেরে যাবে আর তোমার
খুব
আরাম লাগবে। আমি এবার
আরো একটা আঙ্গুল ঢুকিয়ে দুই আঙ্গুল
দিয়ে একটু জোড়ে জোড়ে তাকে আঙ্গুল
চোদা করছি। দেখলাম মেয়ে আমার
গুদের
রস খসিয়ে দিল। আমি বুঝলাম এবারই
আসল
কাজটা করে ফেলতে হবে আবার ভয়ও হচ্ছিল ছোট মেয়ে যদি কিছু
হয়ে যায়।
তবুও তখন আমি সব কিছু
ভুলে গিয়ে তাকে বললাম-
মামনি এখন
আমি তোমার এটা চুষে দেই দেখবে খুব
ভালো লাগবে। সে বলল- ছি:
তুমি এখানে মুখ দেবে?
আমি ওমা এতে ছি: করার
কি আছে তুমি দেখই না কেমন
লাগে বলে আমি তার গুদে মুখ দিলাম।
সে  শিউরে
উঠলো কাপুনি দিয়ে।
আমি ভালো করে চুষতে লাগলাম আর
আঙ্গুল দিয়ে তার
ক্লিটোরাসটা নাড়তে লাগলাম দেখি সে আবারও কামরস
ছেড়ে দিয়েছে।
আমি এবার আমার কাপড়
খুলে তাকে বললাম-
মামনি আমিতো তোমার
ওটা চুষে দিয়েছি এবার তুমি আমার এটা চুষে দাও দেখবে তোমার কত
ভালো লাগবে। মেয়ে প্রথমে ইতস্তত
করলেও পরে আস্তে আস্তে আমার
বাড়াটা নিয়ে চুষতে লাগলো।
আমার
বাড়াটা অনেক বড় আর মোটা ছিল তাই
সম্পূর্ণ তার
মুখে নিতে পারছিলো না।
আমি আস্তে আস্তে তার মুখে ঠাপ
দিতে লাগলাম। জিজ্ঞেস করলাম
মামনি তোমার কেমন লাগছে? বাবা অনেক
ভালো লাগছে মনে হচ্ছে ললিপপ
খাচ্ছি সে বলল।
আমি বললাম এখন আমি এটা তোমার
গুদের
ভিতর ঢুকাবো তখন আরো বেশি মজা পাবে। সে বলল-
তোমার এটাতো অনেক বড় আর
মোটা আমার
এটাতে ঢুকবে কিভাবে?
আমি বললাম-
তুমি ভেবো না ঢুকে যাবে তবে প্রথমে একটু ব্যথা করবে পরে আরাম লাগবে।
সে বলল-
ঠিক আছে তবে আমি যাতে কম
ব্যথা পাই
সেভাবে ঢুকাও। আমি বললাম ঠিক
আছে মামনি তবে এ কথা কাউকে বলো না কেমন? কেন
বাবা কি হবে বললে তার সহজ সরল
উত্তর?
আমি বললাম- এটা জানলে পরে আর
আমি তোমাকে আদর
করতে পারবো না তাই। ও আচ্ছা ঠিক আছে তাহলে বলবো না।
আমি তাকে কোলে করে ঘরে নিয়ে এসে বিছানায়
চিৎ করে শুইয়ে দিলাম। তারপর
আরো কিছুক্ষন তার গুদে আঙ্গুলি আর
চুষে গুদটা কিছুটা পিচ্ছিল করলাম
তারপর আমার বাড়াটা তার গুদে ঠেকাতেই
সে কেপে উঠলো বলল-
বাবা আস্তে আমার কিন্তু ভয় করছে।
আমি-
কিসের ভয়
মামনি আমি আছি না আমি তোমার সব
ব্যথা দুর করে দিব
বলে আস্তে করে একটা চাপ দিলাম
কিন্তু
বাড়াটা স্লিপ করে সরে গেল।
আমি কিছু থুথু
নিয়ে ভালো করে বাড়াতে মাখলাম
তারপর মেয়েকে চেপে ধরে একটু
জোড়ে একটা চাপ দেই আর
সাথে সাথে বাড়ার
মুন্ডিটা মেয়ের কচি গুদ ভেদ করে ঢুকে যায়।
বাসনা মেয়ে মা………
গো বলে চিৎকার
দিয়ে ওঠে বলে বাবা খুব
ব্যথা করছে তোমার ওটা বের কর
আমার গুদের ভিতরে জ্বলে যাচ্ছে।
আমি তাকে সান্তনা দিয়ে বললাম-
এইতো মামনি আর একটু ঢুকলেই
ব্যথা  সেরে
যাবে বলে বাড়াটা গুদের
মুখ পর্যন্ত বের করে একটা জোড়ে ধাক্কা দিতেই
একটা আওয়াজ দিয়ে বাড়ার
অর্ধেকটা ঢুকে যায় আর মেয়ে এবার
আরো জোড়ে মাগো মরে গেলাম
রে বলে চিৎকার দিয়ে কান্না শুরু
করে দেয়। আর তার গুদ দিয়ে তাজা রক্ত
বের হয়ে আসে। আমি তার ঠোট
আমার
মুখের ভিতর
নিয়ে চুষতে চুষতে আরো কয়েকটা ঠাপ
দিয়ে পুরো বাড়াটা তার কচি গুদে ঢুকিয়ে দিয়ে কিছুক্ষন
স্থির
হয়ে পরে রইলাম। তারপর
তাকে বললাম
এবার আর ব্যথা করবে না।
বাসনা আমাকে জড়িয়ে ধরে বলল বাবা আমার ওটার ভিতরে খুব
জ্বলছে আর
ব্যথা করছে মনে হচ্ছে ছিড়ে গেছে।
আমি তাকে সান্তনা দিয়ে তার
কচি দুধ
টিপতে টিপতে বললাম এইতো মামনি এবার
ব্যথা কমে যাবে বলে আস্তে আস্তে আবার
ঠাপ দেয়া শুরু করলাম। কিছুক্ষন
ঠাপানোর
পর তাকে জিজ্ঞেস
করি কি মামনি এখন ব্যথা করছে? সে বলল এখন ব্যথা অনেক
কম।
তুমি আরো জোড়ে জোড়ে কর
তাহলে ব্যথা সেরে যাবে। মেয়ের
ভালো লাগছে বুঝতে পেরে আমি ঠাপের
গতি আরো বাড়িয়ে দিয়ে মেয়েকে চুদতে লাগলাম আর তার একটু দুধ চুষতে লাগলাম আর
অন্যটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম।
মেয়ে আমার সুখে আহহহ হউহহহহ উহহহহ
উমমমম করে আওয়াজ করছে।
আমি প্রায় ৩৫ মিনিট
তাকে চুদে তার গুদের ভিতর সব ফেদা ঢেলে দিলাম।
কারন আমি জানতাম তার
এখনো মাসিক শুরু
হয়নি তাই কোন চিন্তা নাই
প্রেগনেন্ট
হওয়ারও কোন চান্স নাই। বাড়া ঢুকিয়ে রেখে মেয়েকে আমার
বুকের উপর
উঠিয়ে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। আর
যখন
বাড়াটা নিস্তেজ হয়ে বের হল তখন
তার গুদ বেয়ে রক্ত আর আমার বাড়ার রস এক
সাথে বের হচ্ছে আর
সেটা দেখে সে খুব ভয় পেয়ে গেল
আর
বলল- দেখছো বাবা আমি বলছিলাম
আমার ভিতরে ছিড়ে গেছে দেখ কি রক্ত
বের
হচ্ছে? আমি বললাম- ও কিছু
না এটা তোমার প্রথম বার তো তাই
প্রতিটি নারীর প্রথমবার এমন হয়
কারন তার
গুদের ভিতর
একটা পর্দা থাকে সেটা পুরুষের
বাড়া ঢুকলে ফেটে যায় আর তখন একটু
রক্তপাত হয়।
এটা স্বাভাবিক তুমি কোন চিন্তা করো না। আমি তোমার জন্য
ব্যথার
ঔষধ নিয়ে আসবো খেলে সব ঠিক
হয়ে যাবে বলে আমি আবার
তাকে কোলে করে নিয়ে বাথরুমে গিয়ে দুজনে গোসল
করে ফিরে এসে শুয়ে পরলাম। আর সেদিন
থেকে মাঝে মাঝে ছোট
মেয়ে বাসনাকে চুদি। তার এখন সেও
আমাকে দিয়ে চোদাতে ভালোবাসে।
আর চলতে থাকে আমাদের বাপ
মেয়ের চোদাচুদি।
একদিন কামনার কলেজ ছুটির
কারনে সে বাড়িতে আসে। এবার
সে অনেকদিন
বাড়িতে থাকবে বলে জানায়।
আমি অনেক চিন্তায় পড়ে যাই কারণ সে থাকলে আমি ছোট
মেয়ে বাসনাকে চুদতে পারবো না।
তবে এবার আমার নজর কামনার
দিকে যায়।
তার নাম যেমন শরীরটাও কামনায়
ভরা। দুধগুলো বড় বড় আর
পাছাতো একটা আটার
বস্তা। মনে হয় শহরে তার বন্ধুদের
কাছ
থেকে চোদা খায়। কামনা আসার পর
থেকে বাসনাকে তার সাথে রাখে যার
ফলে আমাদের চোদাচুদি একদম বন্ধ
হয়ে যায়।
একদিন খাবার টেবিলে ডিনার
করার সময়
বাসনা বলে বাবা আমি আজ তোমার সাথে ঘুমাবো। আমি মনে মনে অনেক
খুশি হলাম কিন্তু কামনা যাতে কিছু
বুঝতে না পারে তাই তাকে বললাম
ঠিক
আছে মামনি তুমি খেয়ে আমার
রুমে গিয়ে শুয়ে পড় আমি আসছি। খাওয়া দাওয়া সেরে কিছুক্ষন
টিভি দেখে বাসনা আমার
ঘরে গিয়ে শুয়ে পড়ে আর
কামনা তার
ঘরে। আমি আরো কিছুক্ষণ
টিভি দেখে রুমে গিয়ে দরজা না লাগিয়ে বাতি অফ করতে বাসনা এসে আমাকে জড়িয়ে ধরে।
বুঝতে পারলাম কয়েকদিন
চোদা না খেয়ে মেয়ে আমার মতই
গরম
হয়ে আছে। আমিও
তাকে কোলে নিয়ে তাকে কিস করতে করতে বিছানায়
নিয়ে ফেলি তারপর একে একে তার
শরীর থেকে সব কাপড় খুলে আমিও
নেংটা হয়ে যাই। আমি প্রথমে তার
দুধ
চোষা শুরু করি একটা একটা করে চুষে তার
দুধগুলো লাল করে দেই। তারপর তার গুদ
চুষি এবং তারপর ৬৯ পজিশন
নিয়ে আমি তার গুদ আর সে আমার
বাড়া চুষতে থাকে।
অনেকক্ষন চোষার পর বাসনা বলল- বাবা আমি আর
পারছি তাড়াতাড়ি তোমার
ওটা আমার
ভিতরে ঢুকাও খুব জ্বালা করছে।
আমিও
অনেকদিন না চুদতে পেরে সময় নষ্ট না করে তাকে কাত
করে শুইয়ে দিয়ে বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপানো শুরু
করি আর হাত দিয়ে তার দুধ
টিপতে থাকি আর তার ঠোট
চুষতে থাকি।
গদাম গদাম করে শরীরের সমস্ত শক্তি দিয়ে  তাকে
চুদে চলছি।
এমন সময় হঠাৎ আমার রুমের লাইট
জ্বলে ওঠে। আমরাতো দুজনেই তখন
পুরো উত্তেজিত আর দুজনেই একদম
নেংটা। দরজার দিকে চেয়ে দেখি আমার বড়
মেয়ে কামনা এসে দাড়িয়ে আছে।
আর
চোখ মুখ লাল করে আমাদের
দিকে তাকিয়ে আছে তখনও আমার
বাড়াটা বাসনার গুদে ঢুকানো। আমি আমতা আমতা করে বললাম- তুই এই
সময়
এখানে? সে অনেক রেগে বলল আমার
আগেই সন্দেহ হয়েছে তোমাদের
মধ্যে কিছু আছে আর আসার পর থেকেই
দেখছি বাসনার শরীরের মধ্যে অনেক কিছু পরিবর্তন হয়েছে। তাই
বাসনা যখন
খাবার টেবিলে তোমার
সাথে থাকার
কথা বলল আর তোমাদের
মধ্যে চোখে চোখ আর মুখে দুষ্টু হাসি দেখে আমার সন্দেহটা প্রবল
হল।
তাই তোমাদেরকে দেখতে আসলাম
আর
এসে যা দেখলাম আমার সন্দেহটাই
সত্যি হল। - তুমি বাবা হয়ে কিভাবে তোমার
এই
ছোট মেয়ের সাথে সেক্স করছো?
- আমি- দেখ কামনা তোর
মা মারা যাবার
পর আমি কতটা কষ্টে আছি সেটা যদি তুই
বুঝতি তাহলে আমাকে এই সব
বলতি না।
তোদের সুখের জন্য আমি দ্বিতিয়
বিয়ে করি নি। যাতে তোরা কষ্ট
না পাস। - তাই বলে নিজের মেয়েকে?
- তাতে সমস্যা কি আমিতো আর
বাইরের
কোন মেয়ের সাথে সেক্স করছি না।
- বাসনার বয়স কম
তুমি কিভাবে পারলে তোমার এই ছোট্ট
মেয়েটির সাথে সেক্স করতে?
- কে বলেছে ও ছোট দেখ ও আমার
বাড়ার সবটাই নিতে পারছে আর
এতে সে অনেক খুশিও।
- আমার কথা শুনে বাসনা বলল- আপু দেখ
বাবার কষ্ট দেখে আমার খুব খারাপ
লাগতো তুই তো বাসায়
থাকতি না আমি দেখতাম বাবার
মনে কত
কষ্ট তাইতো বাবা যখন খেলার ছলে আমাকে প্রথম বার করল আমি কষ্ট
পেলেও
বাবা আমাকে সান্তনা দিত আর
এখন আমি এটাতে অভ্যস্ত হয়ে গেছি।
তাই
আমি থাকতে বাবাকে আর কষ্ট করতে হবে না। তুই যা ভাবার
ভাবতে পারিস। আর যদি মনে করিস
যে আমরা কোন খারাপ কাজ
করছি না তাহলে তুইও এসে বাবার
মনের
কষ্ট কিছুটা দুর কর। আমিতো অবাক হয়ে বাসনার
কথা শুনছিলাম, সে আমার মনের কথাই
বলল।
আমি বাসনার গুদ
থেকে বাড়াটা বের
করে উঠে এসে কামনার হাত ধরে বিছানায় নিয়ে আসলাম। তারপর
বললাম- দেখ মা আমি জানি তুইও
শহরে কাউকে না কাউকে দিয়ে সেক্সের
জ্বালা মেটাস আর সেটা আমি তোর
শরীর দেখেই বুঝি। তুই
যদি মেয়ে হয়ে সেক্স না করে থাকতে না পারিস
তাহলে আমি কি করে পারবো বলে আমি তাকে জড়িয়ে ধরলাম।
দেখলাম সে বাধা দিচ্ছে না।
আমি মনে মনে অনেক
খুশি মেয়ে আমার
পোশ মেনে গেছে। তাই তার গালে ঠোটে চুমু দিতে শুরু করলাম আর
এক
হাত দিয়ে তার কামিজের উপর
দিয়ে একটা দুধ টিপতে লাগলাম।
অনেক
বড় দুধ এক হাতে আসছিল না। তবুও টিপছি।
বাসনা এসে বলল- আপু এবার আর
লজ্জা করে কি হবে কাপড় খোল আয়
আমরা তিনজনে মিলে আনন্দ
করি বলেই
বাসনা কামনার শরীর থেকে কামিজটা মাথা গলিয়ে খুলে দিল।
কালো ব্রাতে ঢাকা তার বড় বড়
দুধগুলো যেন বেড়িয়ে আসতে চাইছে।
আমি তার ব্রার হুক
খুলে দিয়ে দুধগুলো লাফিয়ে বেড়িয়ে এল।
আমি আর বাসনা অবাক হয়ে তার দুধের
দিকে তাকিয়ে আছি দেখে সে একটু
লজ্জা পেল। আমি বললাম-
কি রে মা তোর দুধগুলোর এ
অবস্থা কেন?
সে লাজুক কন্ঠে বলল- শহরের ছেলেরা যা দুষ্টু সবাই আমার দুধ
নিয়ে পাগল ইচ্ছেমতো চটকাতো আর
চুষতো তাইতো এত বড় বড় হয়ে গেছে।
আমি তাকে শুইয়ে দিয়ে তার
একটা দুধ
মুখে নিয়ে চোষা শুরু করলাম আর অন্যটা বাসনা চুষছে অন্য হাত
দিয়ে তার
পায়জামার ফিতাটা এক টান
দিয়ে খুলে দিলাম আর বাপ
মেয়ে মিলে তার
পায়জামাটা নিচের দিকে নামিয়ে খুলে দিলাম।
কামনা এখন
সম্পূর্ণ নেংটা আমাদের মতো।
আমি তার দুধ ছেড়ে তার গুদের
দিকে নজর
দিলাম। চোদা খেতে খেতে একদম কালো হয়ে গেছে। বুঝলাম
মেয়ে আমার
পুরো খানকি হয়ে গেছে।
আমি মুখটা দিলাম গুদের ভিতর আর
চোষা শুরু করলাম আর
ওদিকে বাসনা কামনা একে অপরের ঠোট
চুষতে আর দুধ টিপছে।
আমি কিছুক্ষন গুদ চোষার পর
তাকে চিৎ
করে শুইয়ে দিয়ে আমার বাড়াটা এক
ধাক্কায়  পুরোটা ঢুকিয়ে দিলাম। কামনা-
অককককক মাগো বলে চিৎকার
করে উঠলো। আমি- কি রে খুব
লেগেছে বুঝি? কামনা- তোমার
বাড়াটা অনেক বড় আর মোটা এই প্রথম
আমি গুদে ব্যথা পেয়েছি। আর মনে হচ্ছে একটা গরম রড আমার
গুদে ঢুকে একদম ফিট হয়ে গেছে।
কামনার
কথা শুনে আমি জোড়ে জোড়ে ঠাপানো শুরু
করি।
প্রায় ৩০ মিনিট ঠাপানোর পর তাকে বলি মামনি আমার
ফেদা বের
হবে কোথায় ফেলবো। কামনা-
ভিতরেই
ফেল বাবা আমি নিয়মিতই পিল খাই
কোন সমস্যা হবে না।
আমি আরো কয়েকটা রাম
ঠাপ দিয়ে তার গুদ
ভাসিয়ে দিয়ে ফেদা ঢেলে দিলাম
তারপর তার শরীরের উপর শুয়ে পরলাম।
বাসনা বলল- বাবা কাজটা কিন্তু ঠিক হয়
নি আমাকে গরম
করে দিয়ে তুমি আপুকে চুদেই ক্লান্ত
হয়ে গেলে আমার গুদের
কুটকুটানি কখন
বন্ধ করবে। আমি বললাম এইতো মামনি এখনি তোমাকে চুদবো বলে কামনাকে বললাম
মামনি তুই আমার
বাড়াটা চুষে দে বাসনা না চুদলে ও
খুব
কষ্ট পাবে।
কামনা আমার বাড়াটা ভালো করে একদম
খানকি মেয়েদের
মতো চুষে খাড়া করে দিল।
আমি বাসনাকে কোলে নিয়ে তার
গুদে বাড়া ঢুকিয়ে কিছুক্ষন চুদলাম
তারপর তাকে কুকুরের
মতো করে ডগি স্টাইলে চুদলাম
এবং পরে তাকে উপরে উঠিয়ে বললাম
এবার তুই আমাকে চোদ। সেও
বাড়াটা ঢুকিয়ে একটা উঠে একবার
বসে চুদতে লাগলো। প্রায় ৪৫ মিনিট এভাবে চোদার পর
যখন
বুঝলাম আমার বের হবে তখন
তাকে চিৎ
করে শুইয়ে দিয়ে বাড়াটা এক
ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিয়ে লাগাতার
ঠাপাতে লাগলাম আর এক
পর্যায়ে তার
গুদের ভিতর সব ফেদা ঢেলে ক্লান্ত
হয়ে দুই মেয়েকে দুই
পাশে নিয়ে শুয়ে পরলাম। সেদিনের পর থেকে নিয়মিতই
আমি দুই
মেয়েকে চুদে চলছি।
কামনা না থাকলে বাসনাকে নিয়মিত
চুদতাম। আর কামনাও এরপর থেকে প্রায়
বাড়িতে চলে আসতো। আর আমরা তিনজন
বাবা মেয়ে মিলে চোদাচুদি করতাম।
এভাবেই আমার দুই
মেয়েকে নিয়ে আমার
সুখের সংসার আবার সচল হয়ে গেল।
Previous
Next Post »

3 comments

Write comments
May 7, 2022 at 9:01 AM delete

বাবা কিভাবে পারে এসব করতে নিজের মেয়ের সাথে।

Reply
avatar
babluda
AUTHOR
August 24, 2022 at 11:07 PM delete

যেভাবে চুদলো সে ভাবেই পারে। তুই চেষ্টা করে তা বয়স।

Reply
avatar