আমার ছাত্রী মনি


আমার বয়স ত্রিশ পার করেছে অনেক আগে। জেলা শহরের কলেজ থেকে এম এ সেকেন্ড ক্লাশ নিয়ে পাশ করেছিলাম। ভাল চাকুরি না পেয়ে এবং চাকুরির বয়স হারিয়ে একটি প্রাইভেট স্কুলে পড়াই। আর প্রতি দিন কম করে হলেও চার বাসায় টিউশনি করি। আমার বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে সমাজ ও বিজ্ঞান পড়াতাম সপ্তাহে দুইদিন। নাম মনি, সাইজ বেশ ভাল। বেতন খুব কম ছিল বলে বেশি সময় নিতাম না।এপ্রিল মাস, বেশ গরম। সবার পরীক্ষা সামনে তাই কোন টিউশনি মিস করাত যায়ই না বরং আরো সময় বেশি দিতে হয়। মনি কে পড়াতে অল্প সময় লাগতে বলে দুপুরের পরেই ওর বাসায় যেতাম পড়াতে। সেদিন ওর ছোট বোন আর কাজের বুয়া ছাড়া কেউ মা বাবা কেউ বাসায় ছিল না। মনি বরা বরের মত টি শার্ট পরে আমার নিকট পড়তে আসল। আধুনিক মেয়ে চেহারা ভাল তাই কাপড় চোপড়ও পরে সেই রকম প্রচ্ছন্দের যাতে ছেলেরা হোচট খায়। যেহেতু পড়ান আমার পেশা তাই খারাপ কিছু ভাবতাম না। আজকের টি শার্টটের গলাটা অনেক বড় হওযায় এবং উপুড় হয়ে লেখার সময় ওর চৌত্রিশ সাইজের দুধ গুলো স্পস্ট ভাবে দেখা যাচ্ছিল। আমার কেন যেন ওর দুধের উপর বেশ লোভ হল। কোন কিছু না ভেবে পেয়ে ওকে বললাম মনি তোমার কোন টি শার্ট সবচেয়ে বেশি ভাল লাগে?মনিঃ স্যার এইটা আমার বেশি ভাল লাগে। কিন্তু মা বাবা এইটা পড়তে দেয় না। আজা বাসায় নাই তাই পড়েছি।আমিঃ কেন মানা করে?মনিঃ গলা অনেক বড়। মা বলে এইটা পড়লে বুক দেখা যায়।আমিঃ তোমার মা কিন্তু সত্যি বলেছে।মনিঃ স্যার, আমার বুক দেখলে তাতে অন্যের কি সমস্যা বলেন। এইডা পরেত আর বাইরে যায় না, বাসায় থাকি। আমাদের গেস্ট আর আপনি ছাড়া আর কেউত দেখে না। স্যার আপনার কোন সমস্যা হয়?আমিঃ সত্যি বলতে, হ্যাঁ সমস্যা হয়। তোমার বয়সের কোন ময়ের বুক দেখলে যো কোন ছেলেরই সমস্যা হবে।মনিঃ বুঝলাম না স্যার। যাই হোক আপনে বলুন আপনার কি সমস্যা হচ্ছে?কিছু ক্ষণ নিজে নিজে ভাবলাম এখন কি বলা যায় সত্যি কথা না কি এড়িয়ে যাব। তবে সত্যি বললে মনে হয় খুব একটা সমস্যা হবে কারন ও জিনিসটা অন্যভাবে নিচ্ছে।আমিঃ আমার সমস্যা হল, নিজেকে কন্ট্রোল করা যায় না। তুমি আমার ছাত্রী, তোমার প্রতি আমার দৃষ্টি অন্যরকম হওয়া উচিত। তুমি যদি আামার সামনে এমন পোশাকে আস তবে আমি কি করতে পারি বল?মনিঃ আপনার যা খুশি তাই করতে পারেন। আমার কোন আপত্তি নাই।আমিঃ এবার আমি বুঝলাম না তুমি কোন আপত্তির কথা বলছো।মনিঃ বুয়া টেভিতে হিন্দি সিরিজ দেখছে এখন ওকে ওখান হতে ডেকেও ওঠানো যাবে না আর সনিত ঘুমাচ্ছে সো আপনি যা খুশি তাই বলতে করতে পারেন। আমার আপত্তি নাই।আমিঃ তুমি চিন্তা করে কথা বলতেছত এসব কথা।মনিঃ অবশ্যই স্যার।আমিঃ তাহলে পর্দাটা টেনে দিয়ে আস কনডমের ব্যবস্থা কি করতে পারবা?মনিঃ মা বাবার ব্যবহারের ওখান থেকে একটা আমি নিজের কাছে কিছু দিন আগেই নিয়ে রেখেছিলাম যদি কোন দিন কাজে লাগে এই আশায়। তবে আর ম্যানেজ করতে পারব না। কারন মা এখন ওগুলো তালা দিয়ে রাখে।আমি আর কথা না বলে চেয়ার থেকে ওঠে দু’হাত দিয়ে কুলে তুলে নিয়ে বিছানায় শোয়ালাম। ও একটুও নড়ল না। আমি এ পর্যন্ত কোন ছাত্রই কেই চুদি নাই। তবে এক ছাত্রীর মাকে চুদেছি কয়েক বার। তার বর দেশের বাইরে থাকে এবং সে চুদার জন্যেই আমাকে বেশি করে টাকা দিত। তার স্বামী এখন দেশে আসায় টিউশনিও গেছে সাথে চুদার সুবিধাটাও। ওর টি শার্টের উপর দিয়েই আমি দুধ হাতাতে লাগলাম। এক পর্যায়ে টি শার্ট উপর দিকে উঠিয়ে দুই দুধের মাঝে ও নাভীতে চুমু দিতে লাগলাম। বেশি ক্ষণ লাগল না ওর উত্তেজনা আনতে। ও বলল এবার ডুকান আর পারছি না। আমি ভয় পাচ্ছিলাম এত অল্পতেই ডুকবে কিনা। যার ভোদা সে যদি চায় ডুকাতে তবে আমার কি। তাই ওকে বললাম কনডম দিতে ও বের করে দিল। আমি প্যান্ট খুলে সোনায় লাগিয়ে নিলাম।  ওর পড়নের কাপড় খোলে ভোদা বের করে দেখি রসে টুই টুম্বর। আমি ওর পা ভাজ ওকে বললাম ফাঁক করে ধরে রাখতে। আর বললাম যত বেশি ফাঁক করবা তত কষ্ট কম পাবা। ও তাই করল। যেহেতু সময় কম তাই আর দেরি না করে ডুকানোর জন্য ভোদার ফুটোয় সেট করে চাপ দিলাম আর সাথে সাথে চিৎকার দিয়ে উঠল। তারাতারি করে ওর মুখ চেঁপে ধরলাম এক হাত দিয়ে। আমি অর্ধেক ডুকানো অবস্থায় রেখে বললাম, বাদ দিব কিনা। ও বলল বাদ দিতে হবে, আমি যেন এক হাত দিয়ে ওর মুখ চেপে ধরে রেখে করি। তাই করলাম এবং তিন বারের বেলায় সহজ হয়ে আর মুখ চেপে করতে হল না। সেই রকম কচি মাল হওয়ায় বেশি ক্ষণ পারি নাই ওকে করতে।এর পর অনেক দিন সুঝোগ হয় নি ওকে করার। শুধু পায়ে পায়ে ছোঁয়াছুয়ি ছাড়া। কারন ওর সব সময় বাসায় থাকত এবং মাজে মাজেই এ দিকে উকি দিত। বার্ষিক পরীক্ষার আর এক মাস খানেকের মত সময় আছে এমন একদিন ও আমাকে বলল স্যার আপনি অসুস্থ হওয়ার কথা বলে কয়েক দিন বাসায় থাকেন আর কাউকে দিয়ে আমি মা বাবা কে বলব যে আমি পড়ার খুব দরকার তাই আপনার অসুখ যে কয়েক দিন না সাড়ে সে কয়েক দিন আপনার বাসায় গিয়ে পড়ব। প্রয়োজন হলে সাথে বুয়াকে দিক। আপনার বাসায়ত টিবি আছেই আর আন্টির ঘুমের সময়ে আমি যাব। কয়েক দিন সেভ না করে চেহারায় একটা রোগা রোগা ভাব এনে ছাত্র ছাত্রী সবাইকে বলে দিলাম যেন তারা কষ্টে করে কয়েক দিন আমার বাসায় এসে পড়ে। সবাইকে বললাম যাতে কেউ সন্দেহ না করতে পারে। প্রথম দিন যখন মনি আমার বাসায় আসল পড়তে মা তখন ঘুমিয়ে আসলে আমিই তাকে জুর করে ঘুম পারতে পাঠিয়েছে। ড্রয়িং রুমে টিভিতে হিন্দি সিরিয়াল চলছিল আমি যদিও প্রচ্ছন্দ করি না তার পরেই দেখতে ছিলাম যাতে বুয়া এসেই টুপটা গিলে। প্ল্যান মত সব হল। মনি কে আমার রুমে একা পড়াচ্ছি। এই পাঁচ কি দশ মিনিট গেছে মনি উঠে এসে আমাকে দাঁড় করিয়ে দিয়ে প্যান্টের ফাঁক দিয়ে সোনাটা বের করে চুষা শুরু করল। ওর তাড়া হুরা দেখে মনে হচ্ছে অনেক দিনের না খাওয়া কোন ক্ষুদার্ত মানুষ যে খাদ্য হাতে মধ্যে পেয়ে বেসামাল হয়ে উঠেছে। আমার কিছু্ করতে হলো না। প্রথম বার ও চুষেই আমার মাল খসাল। কুছি ক্ষণ রেস্ট নিয়ে আবার চোষা শুরু করল। আমি ওর দুধ গুলো টিপ ছিলাম আরাম করে। পাঁচ কি ছয় মিনিট বাদেই আবার আমার সোনাকে সে দাঁড় করিয়ে দিল। আমি ওকে চেয়া পায়জামা খুলে বসতে বললাম। ও তাই করল আমি যখন কনডম পড়তে যাব তখন ও বলল ওটা লাগবে না। কারন সে বড়ি খাচ্ছে কয়েক যাবৎ সরা সরি করবে বলে। তাই কনডম না পরেই ওর কচি ভোদায় সোনা ডুকাল এবার ওকে কিছু বলতে হল না। ও নিজে থেকেই দাঁত কামড়ে পড়ে রইল। যখন ভোদায় সম্পূর্ণ সোনা ডুকল আমি ওকে সেই অবস্থায় কুলে তুলে নিয়ে করতে লাগলাম। ও আমার গলায় শক্ত করে জড়িয়ে ধরে রইল। প্রায় আধা ঘন্টা করেছিলাম সেদিন আমরা। এক সপ্তাহেরমত অসুস্থতার ভান ধরে ছিলাম এবং ওকে মোট তিন দিন করেছি।
Previous
Next Post »