BANGLA CHOTI RANI // মা এর গুদ টা কিশোরী মেয়ের গুদের মত


bcrani.com

খাঁড়া বাঁড়াটা লক লক করে মা এর দিকে তাকিয়ে আছে , কিন্তু মা বা আমি কেউ লজ্জা ভেঙ্গে আসল খেলার দিকে এগোতে পারছি না , শান্তা বুঝতে পেরে এগিয়ে এল ।।
আমার বাঁড়াটা নিয়ে মা এর হাতে ধরিয়ে দিয়ে বলল ‘ বউদি আর লজ্জা করে কি হবে ? এর থেকে ভালো আর কিছু হতে পারে না , কেউ কিছু জানল না অতছ তোমার গুদের খিদে মিটল ‘
মা একটু লজ্জা ভেঙ্গে এগিয়ে এল , নরম হাতের তালু দিয়ে আমার মুশল গদাটা আস্তে আস্তে টিপতে লাগলো …
উফফ কি আরাম !!! আমার চোখ বন্ধ হয়ে আসতে লাগলো …
আর থাকতে না পেরে আমি লজ্জা ভেঙ্গে , খাটে বসে মা কে জরিয়ে ধরলাম …… মা এর নরম কমলা লেবুর মত ঠোঁট জোরা ধীরে ধীরে চুস্তে লাগলাম , মা ও কামের বশে আমার ঠোঁট জোরা চুসে সাড়া দিতে লাগলো … ঘাড়ে , পিঠে মুখ ঘসে ঘসে মা কে আরও উত্তেজিত করে তুললাম …
‘ উফফ সোনা বাবু কি করছিস কি ? এক দিনেই কি মা কে খেয়ে শেষ করে ফেলবি ? ‘…
আমি কোন উত্তর না দিয়ে মা এর শরীর থেকে কাপড়টা খুলে মা কে পুরো উলঙ্গ করে দিলাম …।।
মাকে টেনে নিয়ে নিজের কোলের উপর বসালাম … এদিকে আমার বাঁড়াটা ফুল শিলনোড়া হয়ে মা এর পাছার খাঁজে খোঁচা দিচ্ছে …
পিছন থেকে দু হাত বারিয়ে মা এর নরম মাই গুলো টিপে ধরলাম …
উফফফ !!! কি নরম !!! এক তাল চর্বি ……
মাই গুলো আমার মুঠো থেকে ঠেলে বেরিয়ে পাস দিয়ে ঠেলে বেরোতে লাগলো … মাই জোড়া টিপতে টিপতে নখ দিয়ে মাই এর বাদামী বলয় গুল খুটতে লাগলাম । আর মা এর ঘারে , পিঠে মুখ ঘস্তে লাগলাম । মা দেখি উত্তেজনার বশে থেকে থেকে কেঁপে কেঁপে উতছে…
এদিকে শান্তা হাসি মুখে দাঁড়িয়ে মা ছেলের মিলন দেকছে …
আমি ইসারা করতে শান্তা মা এর পা এর কাছে বসে নিজের হাত টা মা এর গুদের ভিতর চালিয়ে দিল … আর মা শান্তা কে রও সুবিধা করে দেবার জন্য নিজের পা জোড়া রও ফাঁক করে দিল ……
মা এর কানের লতি তে কামড়িয়ে জিভ বুলিয়ে মা কে উত্তেজনার চরমে নিয়ে যেতে লাগ্লাম …
এবার মাকে কোল থেকে নামিয়ে দিলাম , শান্তা কে মা এর পা এর কাছ থেকে সরিয়ে দিয়ে , দেখি শান্তার আঙ্গুল গুলো সাদা হর হরে কাম রস লেগে চিট চিট করছে …
আমার বহু প্রতীক্ষার অবসান হবে আজ …।
বহু দিন কামনা করা আমার জন্ম স্থান আমার নিজের মুশল বাঁড়া দিয়ে মন্থন করব …
তর সইছিল না আর , মা কে শুইয়ে দিয়ে মা এর দু পা দু দিকে চিরে ধরলাম ……।
কি অসাধারন লাগছে মা এর গুদ টা …।
একদম ক্লিন শেভ , একটুও চুল নেই , খুব বেশি ইউস না হবার জন্য মা এর গুদ টা একদম কিশোরী মেয়ের গুদের মত লাগছে ।।
একটুও পাপড়ি ঝোলে নি , গুদের কাছ টা চর্বি যুক্ত …।
আঙ্গুল দিয়ে পাপড়ি গুলো টেনে ধরতেই ্* মা অস্ফুটে শীৎকার করে উঠলো …
হাল্কা কালচে বাদামী রঙের পাপড়ি । আর পাপড়ি চিরে গুদের ভিতর টা দেখি টক টকে লাল , ভিতর টা সদ্য বেরনো কাম জল লেগে চিক চিক করছে …।
আমার বাঁড়া র হাল খারাপ হয়ে এসছে , মুখ দিয়ে অল্প অল্প মদন জল বেরোচ্ছে …শান্তা আমার বাঁড়াটা ধরে আস্তে আস্তে উপর নিচ করতে লাগলো । আর আমি একমনে আমার আঙ্গুল দিয়ে নিজের জন্ম স্থান টা আংলি করতে লাগলাম ………।
Previous
Next Post »