BANGLA CHOTI RANI // বড় বোনের শশুরের সঙ্গে চুদাচুদি


bcrani.com

আমার নাম রিনা। বয়স ২৬। বিবাহিতা। বাইশ বছর বয়সে আকাশের সঙ্গে বিয়ে হয় আমার। ছেলে প্রবাসী। প্রচুর টাকার মালিক। মাকে নিয়ে ছোট একটি পরিবার। ছেলের বাবা নেই। মা-বাবার একমাত্র সন্তান। যেকোনো বাবা-মা-ই চাইবে এমন ছোট পরিবারে নিজের আদুরে মেয়েকে বিয়ে দিতে। আমার বাবা-মাও তাই পিছপা হলেন না। বিয়েতে রাজী হয়ে গেলেন। ধুমধামের সাথে আমার বিয়ে হল।
বছরে একবারই আসে আকাশ। একমাসের জন্য। সেই একমাসই আমার সারা বছরের পূঁজি। দুইজন মিলে ইচ্ছেমত সেক্স করি। এরপর ও বিদেশে আর আমি কামক্ষুধায় মরি দেশে।
আমি দেখতে শুনতে ভালই। অন্তত লোকে তা-ই বলে। বাসায় পুরুষ কেউ না থাকায় প্রায়ই আমার বাজারে যেতে হয়। বাইরে বেরুতে হয়। তখন লোকের মুখে আমার শরীর নিয়ে নানান মন্তব্য শুনি। শুনতে ভালই লাগে। তাই ইচ্ছে করেই খোলামেলা পোশাক পড়ি। শাড়ি পড়ি নাভির পাঁচ আঙ্গুল নিচে। আঁচল এমনভাবে রাখি যাতে মাই একটা অন্তত দেখা যায়। বাসায় তো কেবল ম্যাক্সি পড়েই থাকি। ভিতরে ব্রা কিংবা প্যান্টি পড়ার ঝামেলা নিই না। ওসব বাইরে যাবার জন্য তোলা।
শশুর বাড়ীতে অসুস্থ শাশুড়ির দেখাশুনায় আমার ব্যস্ত সময় কাটে। অবসর সময়ে বিভিন্ন বাংলা চটি পড়ে সময় কাটাই। আঙ্গুলি করে গুদের আগুন নিভাই। এইভাবেই আমার দিন কেটে যাচ্ছিল।
হঠাৎ করেই আমার শাশুড়ি মারা গেলেন। আমার ছোট্ট সংসারে নেমে এল শোকের ছায়া, একাকীত্ব। প্রতিবেশী একজন পরামর্শ দিলেন, কিছুদিন যাতে অন্য কোথাও গিয়ে বেড়িয়ে আসি। মন ভাল হবে। তাছাড়া একা বাসায় আমারও তেমন ভাল লাগছিল না। তাই আমিও সিদ্ধান্ত নিলাম বেড়িয়ে আসার।
দার্জিলিং বড় আপার বাসা। আমার তিন বছর আগে আপার বিয়ে হয়। সেই থেকে ওখানেই থাকে। আমাকে অনেকবার যেতে বলেছিল। অসুস্থ শাশুড়িকে ফেলে যেতে রাজী হইনি। এখন যেতে সমস্যা নেই। রাতে স্বামীর সঙ্গে কথা বলে সকালে রওনা হলাম। আপাকে সারপ্রাইজ দেবার জন্যে আগেভাগে ফোন করে আর জানাইনি….।
দার্জিলিং যখন পৌঁছুই সন্ধ্যা নেমেছে। আকাশে মেঘ ডাকছে। বাসস্টপ নেমে সিএনজি ধরাচ্ছি এরমধ্যই ঝুম বৃষ্টি। সঙ্গে ছাতা নেই। অল্পতেই ভিজে কাক হলাম। ভেজা শাড়ী শরীরের সঙ্গে লেপ্টে বিচ্ছিরি অবস্থা। প্রথমবার দার্জিলিং এসেছি। কিছুই চিনি না। যাকেই এড্রেস জিজ্ঞেস করি আগে আমার শরীর দেখে। অনেক কষ্টে একটা সিএনজি ভাড়া করে আপার বাসায় পৌঁছুলাম।
তিনতলায় আপার ফ্ল্যাটের সামনে পৌঁছে আমার হতাশ হতে হল! দরজা লকড! সারপ্রাইজ দিতে এসে নিজেই সারপ্রাইজড হলাম! হাতে ব্যাগ গায়ে ভেজা কাপড় নিয়ে খুব অস্বস্তিতে পড়লাম। ব্যাগটা ফ্লোরে রেখে আপাকে ফোন দিলাম। রিং বাজতেই আপা রিসিভ করল
-কিরে রিনা, খবর কী তোর?
– খবর ভাল না। ভেজা কাপড় গায়ে আপন বোনের বাসার দরজায় দাঁড়িয়ে থাকলে কার ভাল লাগবে!
-বলিস কী! তু….. তু…. তুই আমার বাসার সামনে! হাউ ক্যান ইট বি ডান। কখন এলি! আমাকে কিছুই জানালিও না। কাজটা কি ঠিক করলি!
-উফ, আপা। তোমার লেকচার আমি পরে শুনব। কয়েকদিন তোমার বাসায় বেড়াব। লেকচার শোনার অনেক সময় পাব। এখন বল আমি কী করব? এইভাবে দাঁড়িয়ে…..
– রিনা শোন, আমি আর আমার শাশুড়ি তোর দুলাভাইয়ের খালাতো বোনের বিয়েতে এসেছি। তুই আসবি জানলে আমি আসতাম না। বাসায় থাকতাম। বাসার চাবি পাশের বাসায় রেখে এসেছি। তুই কষ্ট করে ওদের কাছ থেকে চাবিটা নিয়ে বাসায় ঢোক। ফ্রেশ হয়ে কিছু খেয়ে নে। ফ্রিজে খাবার আছে। খেয়ে শুয়ে পর। আমাদের ফিরতে লেইট হবে। লক্ষ্মী বোন আমার, রাগ করিস না….
-হয়েছে হয়েছে… আর ঢং করতে হবে না। আমি চাবি নিয়ে বাসায় ঢুকছি।
ফোন কেটে পাশের বাসায় কলিংবেল টিপলাম। কয়েকবার বাজাতেই একজন বয়স্ক লোক দরজা খুললেন।
-আংকেল, আমি রিনা। পাশের ফ্ল্যাটের দিনা আপার বোন। আপার বাসার চাবিটা…
কথা শেষ করতে পারলাম না। আংকেলের দৃষ্টি অনুসরণ করে আমার শরীরের দিকে তাকাতেই থমকে গেলাম।
শাড়ীর আঁচল সরে আমার একটা মাই বেড়িয়ে পড়েছে। ব্লাউজ ভিজে থাকায় মাইয়ের বোঁটা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমি তাড়াতাড়ি আঁচল টেনে ঠিক করলাম।
-আংকেল!!
-হ্যাঁ, কী যেন বলছিলে? ও হ্যাঁ, পাশের ফ্ল্যাটে এসেছ? দাঁড়াও চাবি দিচ্ছি। একটু আগেই তোমার আপা কথা বলেছে…
চাবি এনে লোকটা আমার হাতে দিল। দেয়ার সময় মনে হল ইচ্ছে করেই আমাকে টাচ করল। আমি এভোয়েড করে লক খুলে ঘরে ঢুকে পড়লাম। ঢোকার সময় দেখলাম লোকটা হা করে আমার শরীর গিলছে।…
আপার বাসাটা তেমন বড় না। মাত্র তিন রুম। অবশ্য এর বেশি আপাদের লাগেও না। বাসায় আপার শশুর শাশুড়ি আর আপার একটা বাচ্চা ছাড়া কেউ থাকে না। দুলাভাই জার্মানি থাকেন। দুলাভাইয়ের ভাই আলাদা বাসায় বউ নিয়ে থাকেন। আপার শশুর শাশুড়ি কখনও এই বাসায়, কখনও ঐ বাসায় থাকেন।
বাসায় ঢুকে শাড়ী-ব্লাউজ ছাড়লাম। ড্রয়িংরুমে একটা খাট পাতা, সেখানেই শুয়ে পড়লাম। কিছু খেতে ইচ্ছে করছিল না। তখনও বাইরে বৃষ্টি হচ্ছিল। শোয়ার পর পাশের বাসার লোকটির চাহনি, হাতের স্পর্শ মনে পড়তেই শরীর গরম হতে শুরু করল। মন থেকে সব সরিয়ে চটি পড়তে শুরু করলাম।
ব্যানার্জি সাহেব আজ মাতাল হয়ে ঘরে ফিরেছেন। কিছুদিন হল মদ খাওয়া প্রায় ছেড়েই দিয়েছেন। ছেলের বউ এসব পছন্দ করে না। আজও তার মদ গেলার ইচ্ছা ছিল না। যখন শুনেছেন- ছেলের বউ এবং নিজের বউ কোথাও বিয়েতে যাচ্ছে তাই বন্ধুদের ডেকে মদ গেলার আয়োজন করেছেন। আড্ডায় বসে কয়েক পেগ গিলেও ফেলেছেন।
চাকরী থেকে রিটায়ার্ড হবার পর ঘরে বসে থাকতে ভাল লাগছিল না তার। তাই একটা স্টুডিও খুলে বসেছেন। সারাদিন সেখানেই সময় দেন। ছোটবেলায় ছবি তোলার সখ ছিল, তাই স্টুডিও খোলা।
স্টুডিও তেমন চলে না, তবে দোকানে ঠিকই আড্ডা চলে। মাঝেমধ্যে সুযোগ বুঝে জমে উঠে মদের আসর।
আজকের আড্ডাটা বেশ ভালই জমেছিল। তাই বাসায় ফিরতে দেরি হয়ে গেল। ব্যানার্জি বাবু চাবি ঘুরিয়ে দরজার নক খুললেন। দাঁড়িয়ে থাকতে তার বেশ কষ্ট হচ্ছে। মদের মাত্রাটা আজ বেশি হয়ে গেছে। এতোটা খাওয়া ঠিক হয় নি। ঘরে ঢুকে দেয়াল হাতড়ে কোনরকম বাতির সুইচ চাপলেন। একি, সুইচ তো দেয়াই আছে! তারমানে কারেন্ট নেই! দেখ দেখি কাণ্ড। এখন তিনি কি করবেন! বৃষ্টিতে গায়ের জামাকাপড় সব ভিজিয়ে এসেছেন। এগুলো তো ছাড়তে হবে, নাকি!
শুকনা কাপড় না পেলে এগুলো বদলাবেন কী করে!….. ধুর বাল, কারেন্ট এলে শুকনা কাপড় খুঁজে বের করা যাবে। এখন আপাতত এগুলো ছেড়ে ফেলা যাক। ঘরে কেউ নেই, সুতরাং লেংটা হয়ে বসে থাকতেও সমস্যা নেই। নেশার কারণে দাঁড়িয়ে থাকা যাচ্ছে না। ব্যানার্জি বাবু গায়ের সব জামাকাপড় খুলে লেংটা হয়ে সোফায় বসলেন।
লেংটা হয়ে সোফায় লেংটা হয়ে সোফায় বসার পর কি হল পরের পর্বে বলছি …. কমেন্টস করে জানান কেমন লাগছে …..
Previous
Next Post »

6 comments

Write comments
Unknown
AUTHOR
July 7, 2017 at 8:33 PM delete

পাগল চুদার দল। ভাল একটা চটি দিতে পারস না?

Reply
avatar
Blog-30
AUTHOR
September 2, 2021 at 9:23 AM delete

https://bdcnt20.blogspot.com/2021/08/blog-post_74.html
কোন মেয়েদের ভোদায় রস বেশি

Reply
avatar
gabykagy
AUTHOR
March 5, 2022 at 6:49 AM delete

SEGA's True-Reality Collection for PC - TikTok
Sega Genesis Classic Game Console — It's the same as titanium drill bits the original, but with the addition ford titanium of titanium scooter bars an arcade-style titanium vs steel game engine, nipple piercing jewelry titanium you'll have a

Reply
avatar
Makhon miya
AUTHOR
March 21, 2022 at 3:25 PM delete

বাকি গল্প দেন

Reply
avatar